আজ: শনিবার ৭ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল ২০১৯ ইং, ১৪ই শাবান ১৪৪০ হিজরী

ভুজপুরে গৃহবধূকে গলাকেটে হত্যা

রবিবার, ১৪/০৪/২০১৯ @ ৭:৫৭ পূর্বাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম

নিউজ ডেস্ক: চট্টগ্রামের ফটিকছড়িতে মামুনি ধর (২৪) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের এলাকার নরেন্দ্র কুমার দের বাড়ীতে এ খুনের ঘটনা ঘটেছে।  এসময় মামুনি ধরের শশুর মিলন কান্তি দে কে  ছুরিকাঘাত করলে তার নাড়ি ভুঁড়ি বেরিয়ে যায় বলে পুলিশ জানায়। গুরুত্বর আহতবস্থায় মিলন কান্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে।

ভুজপুর খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো আব্দুল্লাহ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে দুই দুর্বৃত্ত একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে ঘরে ডুকে ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার ছিৎকারে পাশের রুমে থাকা শশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্মা দেয় এগিয়ে গেলে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে ওই গৃহবধূ মারা যায়।  আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, নিহত গৃহবধু শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করে। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের উদ্দ্যেশে শনিবার রাতে গৃহবধুর বাড়িতে হানা দেয়।

গৃহবধূর স্বামী থাকেন বিদেশে। শশুর শাশুড়ির সাথে থাকতেন তিনি। রাতে পাকা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে প্রবেশ করে ডাকাত দল। এসময় বাধা পেয়ে গৃহবধূকে গলাকেটে হত্যা করে ডাকাতরা।

এ ঘটনায় ভুজপুর থানা পুলিশ দুই ডাকাতকে আটক করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

তবে ভুজপুর থানার ওসি জানান, এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে।  কারণ বাড়ী থেকে কোন মালামাল টাকা খোয়া যায়নি।

চট্টগ্রামে পুত্রের হাতে পিতা খুন
রাঙ্গুনিয়ার পোমরায় চলাচলের রাস্তা দখল করে স্থাপনা নির্মাণের পায়তারা