আজ: শনিবার ৭ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল ২০১৯ ইং, ১৪ই শাবান ১৪৪০ হিজরী

হাকিমপুরে ভিজিডি চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান আটক

বুধবার, ১০/০৪/২০১৯ @ ৬:২৯ অপরাহ্ণ । আইন-অপরাধ জনপদের খবর রাজনীতি শীর্ষ খবর

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর হাকিমপুরে উপজেলা আলীহাট ইউনিয়নের দুস্থ জন্য বরাদ্দকৃত ভিজিডি চাল আত্মসাতের অভিযোগে আলীহাট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবুকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার আলীহাট ইউনিয়ন নিজ কার্যালয় থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে ।উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, দুস্থদের মাঝে ভিজিডির চাল বিতরণের জন্য দুই মাসের চাল উত্তোলন করেন ইউপি চেয়ারম্যান। তারপর তিনি মঙ্গলবারে ভুক্তভোগীদের মাঝে এক মাসের চাল বিতরণ করেন। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে আলীহাট ইউনিয়নে চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান এক মাসের চাল বিতরণের কথা স্বীকার করনে, আরেক মাসের চালের হিসাবের কোনও উত্তর দিতে পারেনি।
তিনি আরও বলেন, এক মাসের ৬৯৮ জন ভুক্তভোগীর ৩০ কেজি করে ২১ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়। পরে চাল আত্মসাতের অভিযোগে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা রীতা লস্কর গোলাম রসুলের বিরুদ্ধে হাকিমপুর থানায় মামলা করেন। হাকিমপুর থানার কর্মকর্তা (ওসি) এম এ আনোয়ার হোসেন বলেন, আত্মসাতের চাল অভিযোগে তাকে আটক করা হয়েছে।। বর্তমানে তিনি থানাহাজতে আছেন।

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ
ঠাকুরগাঁওয়ে ভূমি সম্পর্কে মানুষের ভ্রান্ত ধারণা দুর করতে: ইউএনও