আজ: শনিবার ৯ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে মার্চ ২০১৯ ইং, ১৫ই রজব ১৪৪০ হিজরী

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে রাজি নন খালেদা জিয়া : কারা কর্তৃপক্ষ

রবিবার, ১০/০৩/২০১৯ @ ৭:৫৫ পূর্বাহ্ণ । জাতীয় দিনের সেরা রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যেতে রাজি হননি বলে জানিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির।

রোববার দুপুর সোয়া ১২টার দিকে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে কথা বলতে যান সিনিয়র জেল সুপার ইকবাল কবিরসহ মেডিকেল টিম। পরে পৌনে ১টার দিকে কারাগার থেকে বেরিয়ে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে সিনিয়র জেল সুপার বলেন, উনি যাবেন না।

এদিকে চকবাজার থানার ওসি শামীম অর রশীদ তালুকদার বলেন, খালেদা জিয়াকে হাসপাতালে পাঠানোর যাবতীয় প্রস্তুতি সকাল থেকে নেয়া ছিল। কিন্তু রেজাল্ট  নেগেটিভ। উনি বিএসএমএমইউতে যেতে রাজি হননি।

এর আগে কারাগার সূত্র জানায়, আজ দুপুর ১২টার পর বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল্লাহ আল হারুনও বিএসএমএমইউতে খালেদা জিয়াকে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হচ্ছে।

এদিকে খালেদা জিয়াকে বিএসএমএমইউতে আনার খবরে সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করা হয়। হাসপাতালে ভিড় জমান গণমাধ্যম কর্মীরা।

পাঁচ দেশের আকাশে নিষিদ্ধ বোয়িং ৭৩৭ ম্যাক্স
৭৮ উপজেলায় ভোট গ্রহণ চলছে