আজ: সোমবার ৯ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল ২০১৯ ইং, ১৬ই শাবান ১৪৪০ হিজরী

রাঙামাটিতে জেএসএস-ইউপিডিএফ’র ৩ সদস্য আটক

শুক্রবার, ০৮/০২/২০১৯ @ ৫:২৮ অপরাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম শীর্ষ খবর

নিউজ ডেস্ক: পার্বত্য জেলা রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে আঞ্চলিকদল জেএসএসের সশস্ত্র শাখার সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়েছে। শহরের অন্যতম বানিজ্যিক এলাকা বনরূপা থেকে দুই জনকে আটক করা হয়েছে বলে কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে।

কোতয়ালী থানার এসআই মোবারক হোসেন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি শহরের বনরূপার বনরূপা ডায়াগণষ্টিক সেন্টারের নীচ থেকে সুপ্রকাশ চাকমা (৫২), সুশিত রঞ্জন চাকমা (৪০) নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একে-৪৭ রাইফেলের ৭ রাউন্ড তাজা গুলিসহ নগদ ৬ হাজার ২৫৬ টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা উভয়েই সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস’র সশস্ত্র শাখার সক্রিয়কর্মী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাদের বিরুদ্ধে রাঙামাটি কোতয়ালী থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

অপরদিকে ইউপিডিএফ এর অনিমেষ খীসা (৩৯) নামের এক সদস্যকে চাঁদা সময় নগদ টাকা সহ হাতেনাতে আটক করে রাঙামাটির নানিয়ারচর থানায় সোপর্দ করা হয়। আটককৃত অনিমেষ দীর্ঘদিন ধরে স্থানীয় ব্যবসায়ী ও এলাবাসীর কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছে। আটলকালে তার কাছ থেকে নগদ ১২ হাজার ৩৪৫ টাকা, ইউপিডিএফ মূলদলের চাঁদা আদায়ের হিসেবের বই ও চাঁদার রশিদ বই উদ্ধার করা হয়।।

ফরমাইসি বিরোধী দল সংসদ কার্যকর করবে না : ইনু
সংসদীয় কমিটিতে ইনু–মোশাররফ–আনিসুল–চুন্নু