আজ: বৃহস্পতিবার ৭ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২১শে মার্চ ২০১৯ ইং, ১৩ই রজব ১৪৪০ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান বি. চৌধুরী

বৃহস্পতিবার, ০৩/০১/২০১৯ @ ২:০০ অপরাহ্ণ । জাতীয় রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জনের কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন।

বি. চৌধুরী বৃহস্পতিবার দুপুরে তার বারিধারার বাসভবন মায়া-বি’তে আয়োজিত বিকল্পধারার বিশেষ যৌথ সভায় একথা বলেন। একাদশ সংসদ নির্বাচনে পরপর তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মহাজোট নেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান তিনি।

এসময় বি. চৌধুরী আরো বলেন, বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিষ্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে বলে বি. চৌধুরী উল্লেখ করেন।

বি. চৌধুরী আগামী উপজেলা নির্বাচনে অংশ গ্রহণে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। এ ছাড়া সভায় বিকল্পধারার ইশতেহারে ঘোষিত প্রাদেশিক সরকার ব্যবস্থা এবং দ্বিকক্ষবিশিষ্ট আইন সভার প্রস্তাবগুলি অন্যান্য প্রস্তাব বাস্তবায়নে দেশব্যাপী প্রচারণা এবং বিকল্পধারার সাংগঠনিক তৎপরতা জোরদার করার জন্য সভা-সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে বিকল্পধারার নব নির্বাচিত সংসদ সদস্য মেজর আবদুল মান্নান ও মাহী বি. চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান দলের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আনোয়ারা বেগম, বিকল্পধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, মুনিরুল ইসলাম, ওবায়েদুর রহমান মৃধা, শ্রিপা রহিম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ঝান্টু, মহিলা নেত্রী জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

 

কারাগারে ব্যারিস্টার নাজমুল হুদা
ঐক্যফ্রন্টের যেসব নেতারা শপথ নেননি