আজ: বৃহস্পতিবার ৪ঠা মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি ২০১৯ ইং, ১০ই জমাদিউল-আউয়াল ১৪৪০ হিজরী

রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন সৌদি, কাতার ও শ্রীলঙ্কার নেতারা

মঙ্গলবার, ০১/০১/২০১৯ @ ৫:৩২ অপরাহ্ণ । জাতীয় দিনের সেরা শীর্ষ খবর

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন সৌদি আরব, কাতার ও শ্রীলঙ্কার নেতারা। মঙ্গলবার পৃথক বার্তায় তাঁরা এ অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম জানান, সৌদি আরবের বাদশাহ ও পবিত্র দুই মসজিদের রক্ষক সালমান বিন আবদুল আজিজ আল সউদ এবং সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সউদ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে পৃথক বার্তা পাঠিয়েছেন। সৌদি বাদশাহ তাঁর বার্তায় প্রধানমন্ত্রীর সাফল্য কামনা করেন এবং বাংলাদেশের জনগণের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

নির্বাচনী বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দনবার্তা পাঠিয়ে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি বাংলাদেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির পাশাপাশি শেখ হাসিনার সাফল্য কামনা করেন।

এ ছাড়া শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা ও প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী আজ বিকেলে প্রধানমন্ত্রীকে পৃথকভাবে টেলিফোন করেন। প্রধানমন্ত্রীও তাঁকে অভিনন্দন জানানোর জন্য দুজনকে ধন্যবাদ ও অভিনন্দন জানান। আলাপকালে তিন নেতা আশা প্রকাশ করেন যে দুই দেশের মধ্যে বিরাজমান সম্পর্ক ও সহযোগিতা ভবিষ্যতে আরও জোরদার হবে।

বৃহস্পতিবার বিএনপির প্রার্থীদের ঢাকায় তলব
ঐক্যফ্রন্টের বিজয়ীদের শপথ নেয়ার আহ্বান কাদেরের