আজ: বৃহস্পতিবার ৭ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২১শে মার্চ ২০১৯ ইং, ১৩ই রজব ১৪৪০ হিজরী

গণসংযোগে আক্রান্ত মির্জা ফখরুলের স্ত্রী ও মেয়ে

বুধবার, ২৬/১২/২০১৮ @ ১০:১১ পূর্বাহ্ণ । জাতীয় রাজনীতি শীর্ষ খবর

সংবাদ সম্মেলনে কথা বলছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম।

নিউজ ডেস্ক: ঠাকুরগাঁও-১ আসনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগের সময় বিএনপির প্রার্থী ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম সস্ত্রাসীদের দ্বারা আক্রমণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার দুপুরে শহরের বসির পাড়া মহল্লায় মির্জা আলমগীরের স্ত্রী এবং কন্যা লিফলেট পেপার বিতরণ করতে গেলে কিছু সন্ত্রাসী তাদের ঘিরে ধরে। এসময় তাদের হাতে বড় রাম দাসহ অস্ত্রপাতি ছিল বলে দাবি করেন তারা।

এই দুর্ঘটনা ঘটার পর জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান এক সংক্ষিপ্ত সম্মেলনে সাংবাদিকদের বলেন, গণসংযোগের সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম আওয়ামী সস্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হন।

একটু পরে মির্জা আলমগীরের স্ত্রী রাহাত আরা এবং কন্যা মির্জা ফাতারুহু সুমি অভিযোগ করে বলেন, ‘শহরের বসির পাড়ায় লিফলেট পেপার বিতরণ করার সময় দেখতে পাই, ছাত্রলীগের কিছু ছেলেরা বড় বড় রামদা নিয়ে আমাদের উপর হামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। আমি জীবনেও এমন অবস্থার সম্মক্ষীণ হইনি। কিন্তু ছবিতে এমন সন্ত্রাসী দেখেছি,বাস্তবে এমন কেন হবে? আমরা কি স্বাধীন ভাবে ভোট চাইতে পরবো না?’

মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা এর তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, আমি পুলিশ সুপার এবং উপযুক্ত কর্তৃপক্ষের কাছে এই অপকর্মের বিচার চাই।’

মির্জা ফখরুলের কন্যা মির্জা ফাতারুহু সুমি বলেন, ‘সাংবাদিকরা সেখানে এ ঘটনা দেখেছেন। তারা ৮/৯ জন হামলা চালানোর জন্য এই পরিস্থিতি সৃষ্টি করছিল। আমরা বলেছি, আপনারা এসব অস্ত্র সরান আমরা চলে যাচ্ছি। তারপর তারা ছেড়ে দেয়। আমার মা এখন মানসিক ভাবে অসুস্থ হয়েছে পড়েছেন।

এসময় সংগঠনিক সম্পাদক পয়গাম আলী, সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে অনিয়ম ও সহিংসতার বিষয়ে সচেতন জাতিসংঘ, শান্ত থাকার আহ্বান
চট্টগ্রাম-১৩: চষে বেড়াচ্ছেন জাবেদ মাঠে নেই নিজাম