আজ: রবিবার ২রা পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি ১৪৪০ হিজরী

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের বিজয় ফুল উৎসব পালন

বুধবার, ০৫/১২/২০১৮ @ ৪:৫৫ পূর্বাহ্ণ । জনপদের খবর

মো. মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে ৪ ডিসেম্বর মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ে অনাড়ম্বর আয়োজনে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসনের কর্মকর্তাদের একে অপরকে ফুল সম্বলিত কোটপিন পরিয়ে বিজয় ফুল উৎসব দিবস পালন করা হয়েছে।

দিবসটি নতুন প্রজন্মের কাছে বিজয় ফুল উৎসব হচ্ছে এবারের বিজয় দিবসে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ, শহীদ বীরসেনা এবং মুক্তিযুদ্ধের চেতনা ও সংগ্রামী ইতিহাস তুলে ধরতে আজকের এই আয়োজন।
বিজয় ফুল উৎসবে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম মাননীয় জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিমকে
ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ বিজয় ফুল সম্বলিত কোট পিন পরিয়ে দেন। পরে জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম ধারাবাহিক ভাবে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলাব্রত কর্মকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলামকে বিজয় ফুল সম্বলিত কোট পিন পরিয়ে দেন।
বিজয় ফুল সম্বলিত কোট পিন জেলা প্রশাসন পরিবার একে অপরকে পরিয়ে দেওয়ার মাধ্যমে জেলা প্রশাসন পরিবার একই ফ্রেমে আবদ্ধ হন।
এ সময় উপস্থিত ছিলেন বিরোদা রানী, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব) জেনারেল সার্টিফিকেট অর্পিত সেল, মাকসুদা আক্তার মাসু, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ( সাধারণ, ত্রাণ ও পুনর্বাসন, হেল্প ডেস্ক), মোঃ তরিকুল ইসলাম, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, (নেজারত,এলএ ট্রেজারি), অমিত কুমার সাহা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (জে এস ও এসডিজি), ফারহানা নাসরিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (শিক্ষা,স্হানীয় সরকার ও লাইব্রেরী শাখা), মোঃ আব্দুল কাইয়ুম খান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (গোপনীয়, প্রবাসী কল্যাণ ও আইসিটি শাখা), মাহমুদুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (রেকর্ড রুম) প্রমুখ।
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
টেকনাফে ৫০ হাজার ইয়াবা উদ্ধার