আজ: রবিবার ২রা পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি ১৪৪০ হিজরী

এপিক প্রপার্টিজের এমডি’র বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

বুধবার, ০৫/১২/২০১৮ @ ৫:০৭ অপরাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম

নিউজ ডেস্ক: চট্টগ্রামের ডেভেলপার কোম্পানি এপিক প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) আবু সুফিয়ানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত। শওকত আলম নামের এক ক্রেতার দায়েরকৃত মামলায় এ পরোয়ানা জারি করা হয়।

দোকান ক্রেতাকে অবৈধভাবে উচ্ছেদের অভিযোগে আজ বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিট্রেট শফি উদ্দিনের আদালত এই গ্রেফতারী পরোয়ানা জারি করেন। একই মামলায় অপর তিন আসামী এপিক প্রপাটিজের চেয়ারম্যান এসএম লোকমান কবির এবং পরিচালক আনোয়ার হোসেন এবং প্রকল্প পরিচালক মোহাম্মদ সোলায়মানের জামিন আবেদন মঞ্জুর করেছে আদালত।

মামলায় বাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট মোস্তফা মোহাম্মদ এমরান সাংবাদিকদের কাছে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শওকত আলম নগরীর পাঁচলাইশ থানার কেবি ফজলুল কাদের রোডে এপিক প্রপার্টিজ এর একটি প্রকল্প থেকে দোকান কেনেন। দোকানটি কিনে শওকত আলম দখল বুঝে নেওয়ার পর আসামিরা শওকত আলমকে তার দোকান থেকে একাধিকবার উচ্ছেদের চেষ্ঠা করে।

সর্বশেষ গত ২২ অক্টোবর শওকত আলমকে উচ্ছেদের চেষ্ঠা করলে শওকত আদালতে মামলাটি দায়ের করেন। বুধবার মামলার নির্ধারিত দিনে মামলার ৪ আসামীর মধ্যে ৩ আসামী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত ৩ জনের জামিন মঞ্জুর করেন তবে অনুপস্থিত থাকায় আদালত অপর আসামী এপিক প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

আসলাম চৌধুরীকে গ্রেপ্তার দেখাতে আদালতের নির্দেশ
ভিকারুননিসার ছাত্রীর আত্মহত্যা: মামলা, শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন