আজ: শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই নভেম্বর ২০১৮ ইং, ৭ই রবিউল-আউয়াল ১৪৪০ হিজরী

ঠাকুরগাঁওয়ে হানিফ পরিবহনের ড্রাইভারের ওপর হামলা, কাউন্টারে তালা

বৃহস্পতিবার, ০৮/১১/২০১৮ @ ৬:০৬ পূর্বাহ্ণ । জনপদের খবর

মো. মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:  ঠাকুরগাঁও হানিফ এন্টারপ্রাইজের ড্রাইভারকে মারপিট করে সাধারণ জনতাসহ শ্রমিক নেতারা।

৭ নভেম্বর বুধবার রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও জেলা শহরের নরেশ চৌহান সড়কের হানিফ কাউন্টারে এ ঘটনা ঘটে।
জানা যায়, পঞ্চগড় জেলার এমপি এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের সহর্ধমিনীসহ কয়েকজন ৬ নভেম্বর মঙ্গলবার রাতে ঢাকা থেকে হানিফ এন্টাপ্রাইজের ১৪৫৭৬৭ নম্বরের এসি গাড়িতে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হয়। এসময় পথে প্রাকৃতিক চাপ সৃস্টি হলে বিষয়টি গাড়ির সুপারভাইজা কে জানালে সুপারভাইজার ড্রাইভার হুমায়ুনকে গাড়ি নির্দিষ্ট স্থানে ধামাতে বলে। এতে ড্রাইভার মহিলাদের উল্লেখ্য করে খারাপ ভাষায় কথা বলে গালিগালাজ করেন।

ড্রাইভার কারো কথা গুরুত্ব না দিয়ে তার মতো করে গাড়ি চালিয়ে যান। অতঃপর ঘটনাটি বাসায় স্বজনদের জানালে ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও এমপির ভাগিনা এ্যাপোলো হানিফ কাউন্টারের ম্যানেজার নারায়ন চন্দ্রকে বিচার দেন। এসময় উত্তেজিত লোকজন হানিফ কাউন্টারে বেশকিছুক্ষন তালা ঝুলিয়ে দেয়। পরে উপায় না পেয়ে কয়েকঘন্টার পর ড্রাইভারকে কাউন্টারে নিয়ে আসেন কাউন্টার কর্তৃপক্ষ। এসময় কাউন্টারের প্রবেশ পথেই উত্তেজিত জনতা ড্রাইভারকে গণধোলাই দেয়।

এসময় উত্তেজিত জনতা বিভিন্ন সময়ে কাউন্টার ম্যানেজার নারায়ণ চন্দ্রের খারাপ আচরণের কথা উল্লেখ্য করে তাকেও গালিগালাজ করেন। সাধারন যাত্রীরা অবিলম্বে হানিফ পরিবহনে এমন ড্রাইভারসহ কাউন্টার ম্যানেজারের অপসারণ দাবি করেন।

এ বিষয়ে হানিফ কাউন্টারের ম্যানেজার নারয়ন চন্দ্র তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, আমরা বিষয়টি সমাধান করে দিয়েছি। এটা নিয়ে আর বাড়াবেন না বলে অনুরোধ করেন।

জয়পুরহাটে বৈদ্যুতিক সট সার্কিটের আগুনে শিশু সহ একই পরিবারের ৮ জন নিহত
ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী পাঁচপাহাড় কালী মেলা অনুষ্ঠিত