আজ: শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই নভেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউল-আউয়াল ১৪৪০ হিজরী

জয়পুরহাটে বৈদ্যুতিক সট সার্কিটের আগুনে শিশু সহ একই পরিবারের ৮ জন নিহত

বৃহস্পতিবার, ০৮/১১/২০১৮ @ ৬:০৯ পূর্বাহ্ণ । জনপদের খবর শীর্ষ খবর

পুলক সরকার, জয়পুরহাট (সদর) প্রতিনিধি: জয়পুরহাট শহরের  আরামনগর এলাকায় বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লেগে একই পরিবারের আট জন মারা গেছেন। বুধবার রাতে এ মর্মান্তিক অগ্নিকান্ডে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। বাঁকী ৫ জনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথেই মারা যান।
নিহতরা হলেন জয়পুরহাট পৌর শহরের আরাম নগর এলাকার দুলাল হোসেন (৬৬), তার স্ত্রী মোমেনা বেগম (৬০), মেয়ে জেএসসি পরিক্ষার্থী বৃষ্টি (১৪) যমজ মেয়ে হাসি (১৫), খুশি (১৫), তার ছেলে মুরগি ব্যবসায়ী মোমিন আহম্মেদ (৩৫) মোমিনের স্ত্রী পরিনা বেগম (৩২) ও দেড় বছরের শিশু পুত্র নূর হোসেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, রাতে মোমেনা বাসায় রাইস কুকারে রান্না করছিলেন এ সময় বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে এবং পুরো বাড়ি পুড়ে যায় এতে করে একই পরিবারের তিন জন ঘটনাস্থলেই মারা যান, স্থানীয়রা বাকী আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে ঢাকা নিয়ে যাওয়ার পথিমধ্যে বাঁকী পাঁচ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন এ্যাম্বুলেন্সের ড্রাইভার মজনু মিয়া।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী আহসান ও রমিছা জানান, আগুন দেখে আমরা এগিয়ে গিয়ে জানালা ভেঙ্গে পরিবারের ৮ সদস্যের মধ্যে শিশুসহ পাঁচজনকে বাহির করতে পারলেও আগুনের তাপের কারণে বাকিদেরকে আর বের করতে পারিনি।
জয়পুরহাট ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, দুটি ইউনিট মিলে আমরা আগুন নিভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাইচ কুকারের সর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হয়েছে।
জয়পুরহাট পুলিশ সুপার রশিদুল হাসান বলেন, ফায়ার সার্ভিস ও পুলিশ বিভাগ ঘটনার তদন্ত করবে, বর্তমানে যে বেঁচে আছেন তার উন্নত চিকিৎসা প্রয়োজনের ব্যবস্থা করা হচ্ছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন  ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
বিজিবির রামু আঞ্চলিক সদর দপ্তর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঠাকুরগাঁওয়ে হানিফ পরিবহনের ড্রাইভারের ওপর হামলা, কাউন্টারে তালা