আজ: শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই নভেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউল-আউয়াল ১৪৪০ হিজরী

রিকশা থেকে পড়ে চবি শিক্ষার্থীর মৃত্যু

মঙ্গলবার, ০৬/১১/২০১৮ @ ১০:৫৩ পূর্বাহ্ণ । চট্টগ্রাম শিক্ষাঙ্গন শীর্ষ খবর

নিউজ ডেস্ক: চলন্ত রিকশা থেকে পড়ে মাহমুদুল হাসান নামের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবের সামনে তিনি রিক্সা থেকে পড়ে মাথায় আঘাত পেলে হাসপাতালে ভর্তির পর তার মৃত্যু হয়েছে।

মাহমুদুল হাসান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশবিদ্যা ইনস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি জয়পুরহাট জেলায়।

এ ব্যাপারে চবি প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, আমরা খবর পেয়েছি মাহমুদুল হাসান নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। পরে জরুরি ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আমরা মাহমুদুল হাসানের পরিবারের প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুর এক টার দিকে চবি মেডিকেল থেকে আসার পথে জিরো পয়েন্টের পাশে টিচার্স ক্লাবের সামনে অজ্ঞান হয়ে রিকশা থেকে পড়ে মাথা ফেটে যায় এবং মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে চবি মেডিকেলে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠায়। চমেকে পৌঁছালে দুপুর আড়াইটার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, মাহমুদুল হাসান আগে থেকে অসুস্থ ছিল, গত পরশুও সে চিকিৎসার জন্য মেডিকেলে গিয়েছিল। আজ নিজ বিভাগে ক্লাসও করেছিল। পরে অসুস্থতা বোধ করলে আজ আবার মেডিকেলে যায় এবং মেডিকেল থেকে আসার পথে এ ঘটনা ঘটে।

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে পদত্যাগের নির্দেশ
চট্টগ্রামে অপহৃত শিশু দুই মাস পর উদ্ধার, আটক ২