আজ: বৃহস্পতিবার ৭ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২১শে মার্চ ২০১৯ ইং, ১৩ই রজব ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলামের ইন্তেকাল

শুক্রবার, ১৪/০৭/২০১৭ @ ৯:৫৪ পূর্বাহ্ণ । চট্টগ্রাম জনপদের খবর

নজির আহম্মদ, লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার সকালে ঢাকা নেয়ার পথে সকাল সাড়ে ৭টায় নোয়াখালী প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তার ভাগিনা মো: মাহবুবুল আলম তার মৃত্যু খবর নিশ্চিত করে জানিয়েছেন, তিনি বেশ কিছুদিন ধরে জ্বর ও কিডনী রোগে ভুগছিলেন।

শামছুল ইসলাম সাবেক অতিরিক্ত সচিব ও সাবেক জেলা পরিষদের প্রশাসক ছিলেন। জেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম নামাজে জানাজা ও পরে গ্রামের বাড়ি বশিকপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শামছুল ইসলামের মৃত্যুতে লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আলহাজ্ব মো: আবু তাহের, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

রাঙ্গুনিয়ায় বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের গুণীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
সীতাকুণ্ডে অজ্ঞাত রোগ : মৃত শুকরের মাংস থেকে সংক্রমনের আশংকা