আজ: রবিবার ২রা পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি ১৪৪০ হিজরী

মেঘনাতে জাল ও ট্রলারসহ দুই জেলেকে অপহরণ

শুক্রবার, ২৬/০৮/২০১৬ @ ৫:১০ পূর্বাহ্ণ । জনপদের খবর

 অপহরণ  নিউজ ডেস্ক : ভোলার মনপুরার মেঘনা নদীতে ইলিশ ধরা অবস্থায় হাতিয়ার জলদস্যু আলাউদ্দিন বাহিনী হামলা চালিয়ে জাল ও ট্রলারসহ দুই মাঝিকে অপহরণ করেছে। মেঘনার মোহনায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সোহরাব মাঝি, রাকিব মাঝি মনপুরা ইউনিয়নের পূর্ব পাশের বদনার চর সংলগ্ন মেঘনা নদীতে রাতে ইলিশ মাছ ধরার জন্য জাল ফেলে। আগে থেকে ওত পেতে থাকা হাতিয়ার জলদস্যু বাহিনীর প্রধান আলাউদ্দিন, কৃঞ্চ, রুবেল ও আরিফ গুলি ছুড়ে জেলেদের চারিদিক থেকে ঘিরে ফেলে। পরে জলদস্যুরা জিম্মি করে ট্রলার থেকে রাকিব ও সোহরাব মাঝিরসহ ট্রলারটি হাতিয়ার দিকে নিয়ে যায়। এ সময় জলদস্যুরা জেলেদের ওপর হামলা করলে সোহরাব মাঝির ট্রলারে থাকা অন্য জেলেরা নদীতে ঝাপ দেয়। তারা নদীতে সাঁতরাতে থাকে। পরে নদীতে ভাসা অবস্থায় হাতিয়ার একটি মাছ ধরা ট্রলারের লোকজন তাদের উদ্ধার করে। বর্তমানে তারা হাতিয়ায় আছেন।
এ ব্যাপারে হাতিয়া জোনের কোস্টগার্ড প্রধান লেফটেন্যান্ট কমান্ডার ওমর ফারুক বলেন, ‘আমরা জলদস্যুদের হামলার ঘটনা শোনার সঙ্গে সঙ্গে মেঘনায় অভিযান চালায়। এখনো অপহৃত জেলে ও ট্রলারটি উদ্ধার করতে পারিনি। অভিযান অব্যাহত রয়েছে।

ফারাক্কা খুলে দেওয়ায় বাড়ছে পদ্মার পানি
জয়পুরহাটে বাস থেকে বিস্ফোরক পাউডার উদ্ধার