আজ: রবিবার ২রা পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি ১৪৪০ হিজরী

রোববার শুরু বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট

মঙ্গলবার, ০৮/১২/২০১৫ @ ১২:২৫ অপরাহ্ণ । খেলাধুলা

 ১৯৭২ সালের পর থেকে নিয়মিত আয়োজিত হয়ে আসছে বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ১৩ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৫’।

তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে ১৫ ডিসেম্বর। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের টুর্নামেন্টটি একটু ভিন্নভাবে আয়োজিত হবে। আগের টুর্নামেন্টগুলোতে বিভিন্ন দল অংশ নিলেও এবার কেবল জাতীয় দল অংশ নেবে। বাংলাদেশ জাতীয় ভলিবল দলের খেলোয়াড়দের চারটি গ্রুপে বিভক্ত করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হবে। আর মেয়েদের বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করবে বাংলাদেশ পুলিশ মহিলা ভলিবল দল, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং বাংলাদেশ পাটকল কর্পোরেশন।

সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘ওয়ালটন গ্রুপ প্রতিবছরই ভলিবলের টুর্নামেন্ট আয়োজনে সঙ্গী হয়েছে। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আমরা ওয়ালটন পরিবার আসলে ভলিবলকে এগিয়ে নিতে চাই। ভলিবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। এ রকম টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে ভলিবলের জন্য আরো ভালো ভালো খেলোয়াড় তুলে আনতে চাই। ভলিবলের সেই গৌরবের দিন ফিরে আসুক।’

ওয়ালটন গ্রুপের প্রশংসা করে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল বলেন, ‘ওয়ালটনকে সব সময় আমরা পাশে পাই। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, স্বাধনীতা দিবস, বিজয় দিবস, আন্তঃজেলা ও জাতীয় ভলিবল টুর্নামেন্ট আয়োজিত হয়েছে। আমাদের সঙ্গে থাকায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানাই। আশা করব ভবিষ্যতেও ওয়ালটন গ্রুপ আমাদের পাশে থাকবে।’

বার্সাকে রুখে দিলো লেভারকুজেন
আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি পুনে, রাজকোট