আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

৬০ ফুট পানির নিচে গাড়ি শনাক্ত, ভেতরে লাশ

শনিবার, ০১/১০/২০১৬ @ ৮:১০ পূর্বাহ্ণ । জনপদের খবর জাতীয়

 নিউজ ডেস্ক : মুন্সীগঞ্জে ব্রিজের রেলিং ভেঙে নদীতে তলিয়ে যাওয়া প্রাইভেট কারটিকে ৬০ ফুট গভীর পানির নিচে শনাক্ত করেছেন ডুবুরিরা। শনিবার ব্রিজ থেকে নদীতে পড়ে যায় গাড়িটি। ধলেশ্বরী সদরঘাট ফায়ার স্টেশনের ডুবুরি হুমায়ুন কবির জানান, গাড়ির ভেতরে ‘মালিকের ছেলের লাশ’ রয়েছে। তবে পানির নিচে গাড়ি থেকে তাকে বের করা সম্ভব হয়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল রাতেই অভিযানে নামে। রাত ২টার দিকে ৬০ ফুট পানির নিচ থেকে গাড়ির বাম্পার পাওয়ার কথা জানান ডুবুরি হুমায়ুন কবির। কিন্তু নদীতে তীব্র স্রোতের কারণে এক পর্যায়ে তল্লাশি স্থগিত করা হয়। এরপর শনিবার সকালে আবার অনুসন্ধান শুরু হয়।

আজ সকাল ১০টার দিকে পানির নিচে গাড়িটি শনাক্ত করার পর রশি বেঁধেছেন ডুবুরিরা। সেটি টেনে তোলার জন‌্য রেকার আনা হচ্ছে।

ঢাকা থেকে মুন্সীগঞ্জগামী ওই প্রাইভেট কারের চালক শুক্রবার গভীর রাতে মুক্তারপুর সেতুর টোল প্লাজা পার হয়ে কিছুটা এগিয়ে যাওয়ার পর নিয়ন্ত্রণ হারান। এরপর গাড়িটি সেতুর পশ্চিম দিকের রেলিং ভেঙে নদীতে তলিয়ে যায়।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়িরর ইনচার্য মো. মোশারফ হোসেন জানান, ওই গাড়ির মালিক নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার ব্যবসায়ী হাজী আব্দুর রউফ। তার ছেলে জালাল উদ্দিন ভূইয়া রুমী (২০) একাই গাড়িতে ছিলেন বলে পারিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে। “পরিবার আমাদের বলেছে, রাতে চালককে ছুটি দিয়ে নিজেই গাড়ি নিয়ে ঘুরতে বের হয়েছিল ওই তরুণ।”

শততম জয়ে বাংলাদেশকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন
গ্যাসের দাম বাড়ানো জনগণের সাথে চালাকি হবে : আবুল মকসুদ
Premium WordPress Themes Download
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
Premium WordPress Themes Download
udemy course download free
download redmi firmware
Download Nulled WordPress Themes
download udemy paid course for free

সর্বশেষ ১০ খবর