আজ: সোমবার ১০ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জুন ২০১৯ ইং, ২০শে শাওয়াল ১৪৪০ হিজরী

স্নেহাকে নিয়েই চিন্তিত : সালমা

সোমবার, ২৮/১১/২০১৬ @ ৪:৫৭ পূর্বাহ্ণ । বিনোদন

 নিউজ ডেস্ক : ভেঙে গেছে সঙ্গীতশিল্পী সালমার পাঁচ বছরের সংসার। স্বামীর বিরুদ্ধে রাজ্যের অভিযোগ তুলে সন্তান নিয়ে আলাদা হয়ে গেছেন তিনি। তবে বুকের ভেতর আছে অনেক কষ্ট। প্রায়ই বের হচ্ছে কান্না হয়ে। কারো সাথে তেমন কথা বলছেন না, চেষ্টা করছেন সামলে উঠতে।

ভেঙে যাওয়া সংসারের কথা বলতে গিয়ে ডুকরে কেঁদে উঠছিলেন তিনি। ভাঙা গলায় কিছু কথা বোঝা গেছে, কিছু আবার একেবারেই বোঝার উপায় নেই। এই কথোপকথনে সালমার যে কথাটি স্পষ্ট সেটি হলো, চার বছরের সন্তান স্নেহাকে নিয়েই এখন বেশি চিন্তিত এক সময়ের ক্লোজআপ ওয়ান তারকা।

ছোট্ট বয়সে বড় তারকা হয়েছিলেন সালমা। টেলিভিশনে গানের প্রতিযোগিতা তাকে এনে দিয়েছিল দেশজুড়ে তারকা খ্যাতি। কিশোরী বয়সের সেই সালমাকে নিয়ে গণমাধ্যম রচনা করেছে শত শত লেখা।

২০০৬ সালে ক্লোজআপ ওয়ান তারকা হওয়ার তিন বছরের মধ্যেই বিয়ে হয়ে যায় সালমার। ২০০৯ সালে দিনাজপুরে একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েই পরিচয় হয় শিবলী সাদিকের সঙ্গে। দুই বছর পর পারিবারিকভাবে হয় বিয়ে। এরও এক বছর পর কোল জুড়ে আসে সন্তান।

স্বামী-সন্তান নিয়ে সালমার সুখের সংসারের কামনা ছিল লাখো ভক্তদের মধ্যে। কিন্তু হঠাৎ বজ্রপাতের মতোই আসে তাদের বিচ্ছেদের খবর। তারকাদের নিয়ে এমন গুঞ্জন ওঠে প্রায়ই। কিন্তু সালমা বলেন, তারটা গুঞ্জন নয়। বিচ্ছেদ হয়ে গেছে আনুষ্ঠানিকভাবেই।

মুঠোফোনে গণমাধ্যমকে সালমা বললেন তার দুঃখের কাহিনী। বিষন্ন কণ্ঠে বললেন, তিনি ক্লান্ত, বিশ্রাম চান। একটি বাক্যেই সালমা বোঝাতে চাইলেন তার যন্ত্রণা। বলেন, ‘আমার জীবনে যে বড় ঝড় বয়ে গেলো।’ কান্নার মাঝে খানিকটা সময় চুপ করে থেকে সালমা বলেন, ‘দেশবাসীর কাছে বলতে চাই আমি কোন অন্যায় করিনি। আমার পাশে থাকবেন আপনারা।’

সালমা বললেন, সংসার বাঁচাতে অনেক চেষ্টাই করেছেন তিনি। ছেড়ে দিয়েছেন গানের জগতও। কিন্তু এখন তার বেঁচে থাকার অবলম্বন আর স্বপ্নের সারথী চার বছরের কন্যা স্নেহা আর সুরের ভূবন। দুটি নিয়েই বাঁচতে চান তিনি।

নতুন করে কাউকে নিয়ে জীবন শুরু করার কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে একবাক্যে উড়িয়ে দেন সে কথা। বললেন, ‘আর বিয়ে করতে চাই না। বাকি জীবন একাই থাকতে চাই। আমার এখন ধ্যান জ্ঞ্যান মেয়ে স্নেহাকে নিয়ে।’ ছোট্ট স্নেহা যেন স্নেহ থেকে বঞ্চিত না হয়, সেটাই অগ্রাধিকার-জানিয়ে দিলেন সালমা।

'আয়নাবাজি’ একটি উদ্ভট সিনেমা : কাজী হায়াৎ
সানির অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি জানালেন তার স্বামী!
Download Nulled WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Premium WordPress Themes Download
free download udemy course
download redmi firmware
Download Premium WordPress Themes Free
online free course