আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

সরকারের ব্যর্থতায় হামিদা বানুরা ঈদের জামা কিনতে না পেরে নিজের শিশু সন্তানসহ আত্মহত্যা করছে: ডা. শাহাদাত

রবিবার, ০২/০৬/২০১৯ @ ৭:৩৪ অপরাহ্ণ । চট্টগ্রাম রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাষ্ট্রের প্রতিটি সেক্টরে দুর্নীতি চরম পর্যায়ে পৌঁছেছে। সরকারের মন্ত্রী, এমপি ও আওয়ামীলীগের নেতৃকর্মীরা আপাদমস্তক দুর্নীতিতে ডুবে আছে। রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রকল্পে যে দুর্নীতির চিত্র বেরিয়ে এসেছে তা দেখে বিস্মিত পুরো দেশবাসী। সরকারের সীমাহীন দুর্নীতির কারণে প্রান্তিক মানুষগুলো আজ অসহায় দিন যাপন করছে। সরকারের ব্যর্থতায় হামিদা বানুরা ঈদের জামা কিনতে না পেরে নিজের শিশু সন্তানসহ আত্মহত্যা করছে। এতেই বুঝা যায় ভোটারবিহীন সরকারের দেশ শাসনের প্রকৃত চিত্র।

তিনি ২ জুন রবিবার বিকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে আন্দোলন সংগ্রামে নিহত এবং মৃত্যুবরণকারী নেতাকর্মীদের পরিবার পরিজনের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

ডা. শাহাদাত হোসেন বলেন, প্রচন্ড দাবদাহ ও গরমের তীব্রতায় চট্টগ্রামে বেড়ে গেছে পানির চাহিদা। পানি ছাড়া নগর জীবন প্রায় অচল। প্রচন্ড দাবদাহ ও পানি সংকটে জনজীবন অতিষ্ট। পানির পাওয়ার অধিকার আদায় করতে জনগণ রাস্তায় নেমে বিক্ষোভ করছে। কিন্তু চট্টগ্রাম ওয়াসা নগরবাসীর চাহিদা মত পানি সরবরাহ করতে ব্যর্থ হয়েছে। ফলে রমজান মাসে মানুষের স্বাভাবিক জীবন যাত্রা বাধাগ্রস্ত হচ্ছে।
আবুল হাসেম বক্কর বলেন, শিক্ষক, কৃষক, জেলে, শ্রমজীবী ও ব্যবসায়ী কারো মনেই ঈদের আনন্দ নেই। শিক্ষকসহ অনেক চাকরীজীবী এখনো বেতন বোনাস পাননি। অপরদিকে কৃষক তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পাচ্ছে না। ব্যবসায়ীদের বেচাকেনা না থাকায় ঈদের আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে সাধারণ জনগণ। তিনি বলেন, এই রমজান মাসে গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হলেও দেশবাসীর প্রত্যাশা ছিল ঈদের আগে দেশনেত্রীকে মুক্তি দেবে। কিন্তু দেশনেত্রীকে মুক্তি না দিয়ে সম্প্রতি প্রধানমন্ত্রী লন্ডনে যা বলেছেন সেই
প্রতিহিংসারই তিনি বাস্তবায়ন করেছেন। তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নেতাকর্মীদেরকে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।
জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যকরী সদস্য ও নগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম সরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাহেদ বক্স, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ড্যাব চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. মো. আব্বাস উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক বেগম লুৎফুন্নেছা, নগর মহিলা দল সাধারণ সম্পাদক জেলী চৌধুরী, চকবাজার থানা
বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসাইন, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজী আবু ফয়েজ, বকসিরহাট ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসাইন নুরু, মো. আবদুল জলিল প্রমুখ।

রাঙ্গামাটিতে মাটিচাপায় ৩ শ্রমিক নিহত
খালেদা জিয়ার স্বাস্থ্য বিষয়ে ব্রিফ করবে বিএসএমএমইউ
Download Nulled WordPress Themes
Download Best WordPress Themes Free Download
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
udemy paid course free download
download samsung firmware
Free Download WordPress Themes
online free course

সর্বশেষ ১০ খবর