আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১১/০৬/২০১৯ @ ২:৩৩ পূর্বাহ্ণ । জনপদের খবর

নজির আহম্মদ,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা আজ ৯জুন (রবিবার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর–০৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম শাহজাহান কামাল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন পিপিএম ও সিভিল সার্জন ডাঃ মোস্তফা খালেদ আহমদ।
সভায় সড়ক বিভাগ ও এলজিইডি কর্তৃক দায়সারা গোছের নিম্নমানের সড়ক নির্মাণের কারণে লক্ষ্মীপুর জেলা ব্যাপী সড়ক যোগাযোগ ব্যবস্থায় বিপর্যয় সৃষ্টি হওয়ায় তীব্র অসন্তোষ প্রকাশ করা হয়।
এছাড়াও সভায় ২৫০ শয্যার লক্ষ্মীপুর সদর হাসপাতাল নির্মাণ প্রকল্পে কাজের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করা হয়।
সভায় লাইসেন্সবিহীন হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান পারিচালনা, অবৈধ ট্র্যাক্টর ও যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা, রহমতখালী খাল থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান পরিচালনার দাবি জানানো হয়।
এ ছাড়াও সভায় আইন-শৃঙ্খলার উন্নতিতে সন্তোষ প্রকাশ করে উন্নতির এ ধারা অব্যাহত রাখতে আইন-শৃঙ্খলা বাহিনীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী, সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল, রায়পুুর উপজেলা নির্বাহী অফিসার শিল্পী রানী রায়, রামগতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হক, কমলনগর উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযু্িক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ মান্না প্রমূখ।
সভায় লক্ষ্মীপুর জেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।
লক্ষ্মীপুরে কারারক্ষীদের মারধেরের ঘটনায় ছাত্রদল নেতা কারাগারে
চল যায় ঘুরে আসি লক্ষ্মীপুরে
Premium WordPress Themes Download
Download Best WordPress Themes Free Download
Free Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
udemy free download
download coolpad firmware
Free Download WordPress Themes
udemy paid course free download

সর্বশেষ ১০ খবর