আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত ৪

বৃহস্পতিবার, ১৩/০৬/২০১৯ @ ২:০৫ পূর্বাহ্ণ । আইন-অপরাধ জনপদের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানায় ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছাত্রলীগের চার নেতাকর্মী আহত হয়। আহতরা হলেন চন্দ্রগঞ্জ কফিলউদ্দিন কলেজের প্রথম বর্ষ শাখার যুগ্ম সম্পাদক ও ওয়ার্ড ছাত্রলীগের সেক্রেটারি এম সজীব হোসেন, এম তারেক, কাজী আল আমিন, মো.মোহন হোসেনসহ আর ৪-৫জন। সরেজমিনে জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের বাহারের চায়ের দোকানের সামনে ১০জুন সোমবার  সন্ধ্যা ৭টার সময় সংঘর্ষের ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতাকর্মীরা ঈদের আনন্দ ও শুভেচ্ছা জানাতে বন্ধুদের নিয়ে একটি চা চক্রের আয়োজন করে।
এসময় ছাত্রলীগের চন্দ্রগঞ্জ শাখার যুগ্ম আহবায়ক রিয়াজ হোসেন জয় তার অনুসারীদের নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে জেলা ছাত্রলীগের সেক্রেটারি মোঃ জিয়াউল করিম নিশান আহতদের সদর হাসপাতালে দেখতে আসেন।
অভিযুক্ত চন্দ্রগঞ্জ থানার ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রিয়াজ হোসেন জয় দৈনিক ডেসটিনিকে জানান,পাঁচপাড় গ্রামে কিছু বহিরাগত সন্ত্রাসী আসে, আমরা ঐ বহিরাগত সন্ত্রাসীদেরকে বিতাড়িত করার চেষ্টা করি।আমরা কোন ছাত্রলীগের নেতা উপর হামলা করি না।
চন্দ্রগঞ্জ থানার ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলু জানান,পাঁচপাড় গ্রামে ছাত্রলীগের উপর হামলা হয়েছে শুনেছি। যারা অতর্কিত ভাবে হামলা করেছে, তাহাদেরকে আইনের আওয়াতা এনে বিচার করা হবে।এবং আগামী দিনে যেন এ ধরনের ঘঠনা না হয়,সে দিকে আমাদের সবাইকে নজর রাখতে হবে।কারণ আমরা সকল ছাত্র ভাই ভাই।
বিশ্বকাপ ঘিরে রমরমা জুয়া, পাচার হচ্ছে কোটি কোটি টাকা
প্রাথমিক শিক্ষকদের স্মারকলিপি
Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Premium WordPress Themes Download
Premium WordPress Themes Download
free online course
download lenevo firmware
Download Best WordPress Themes Free Download
ZG93bmxvYWQgbHluZGEgY291cnNlIGZyZWU=

সর্বশেষ ১০ খবর