আজ: শুক্রবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মে ২০১৯ ইং, ১৮ই রমযান ১৪৪০ হিজরী

বিএনপি নির্বাচনে অংশ নিলে জঙ্গি হামলার আশংকা কমে যাবে : ওবায়দুল কাদের

শুক্রবার, ২৮/০৪/২০১৭ @ ১২:৪৫ অপরাহ্ণ । জাতীয় রাজনীতি

নিউজ ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বাংলাদেশের রাজনৈতিক বাস্তবায়তায় মনে হচ্ছে আগামী নির্বাচনে বিএনপি যদি অংশ নেয় তাহলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে।”

শুক্রবার বিকালে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে জেলা আওয়ামীলীগ নেতা হাজী মোহাম্মদ ইব্রাহিমের নিজস্ব অর্থায়নে নির্মিত আধুনিক মরহুম হাজী ইদ্রিস জামে মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন। উদ্বোধন শেষে মন্ত্রী নব নির্মিত মসজিদে জুম্মার নামাজ পড়েন।

আগামী নির্বাচনেও তারা যেকোন ধরণের নাশকতা ঘটাতে পারে বলে আশংকা প্রকাশ করে মন্ত্রী বলেন, “আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানের ফলে জঙ্গিরা আগের চেয়ে দূর্বল হলেও নিমূল হয়েছে মনে করার কোন কারণ নেয়। জঙ্গিদের সাম্প্রতিক কর্মকান্ডে মনে হচ্ছে তারা নিমূল হয়নি, বড় ধরণের হামলার প্রস্তুতি আছে তাদের।”

মন্ত্রী আরও বলেন, “গত একনেক সভায় প্রধানমন্ত্রী দেশে ৫৬০টি মডেল মসজিদের জন্য ২১ হাজার কোটি টাকা অনুমোদন করেছেন। মসজিদ গুলো জেলা ও উপজেলা পর্যায়ে বিশ্বের বড় বড় মুসলিম দেশের স্থাপিত মসজিদের ন্যায় নির্মান করা হবে। এ মসজিদ গুলোতে রিচার্স সেন্টার, কালচার সেন্টার ও পাঠাগার সহ মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদের থাকার ব্যবস্থা থাকবে।”

এ সময় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্নচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা আওয়া মীলীগ নেতা আলহাজ্ব মো: ইব্রাহিম, সদর উপজেলা চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহীন, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সামছুদ্দীন জেহান, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

আইসিসি থেকে ১ হাজার কোটি টাকা পাচ্ছে বিসিবি
হাওরে ক্ষতিগ্রস্ত সাড়ে ৮ লাখ পরিবার
Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Download Premium WordPress Themes Free
online free course
download redmi firmware
Premium WordPress Themes Download
online free course

সর্বশেষ ১০ খবর