আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

বান্দরবানে আওয়ামীলীগ কর্মী খুন

রবিবার, ১৯/০৫/২০১৯ @ ৫:১৬ পূর্বাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: বান্দরবানের রাজবিলায় ক্য চিং থোয়াই মারমা (২৭) নামে এক আওয়ামী লীগ সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ২টার দিকে রাজবিলা ইউনিয়ঢনের ৮নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ক্য চিং ওই এলাকার তাউ থোয়াই মারমার ছেলে।

জানা গেছে, শনিবার রাত ২টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ক্য চিংকে বাসা থেকে অপহরণ করে নিয়ে যায় এবং এক কিলোমিটার দূরে ৫নং রাবার বাগান এলাকায় স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতারা জনসংহতি সমিতিকে দায়ি করেছেন। তবে জনসংহতির পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রাজ বিলার ইউপি চেয়ারম্যান কে অং প্রু মারমা জানান, ক্য চিং আওয়ামী লীগের সমর্থক ছিলেন। তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। ওই এলাকায় একের পর এক হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে।

উল্লেখ্য, গত ৯ই মে ওই এলাকায় সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এর আগে গত ৭ই মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এছাড়া অপহরণ করা হয় ফোলাধন তংচঙ্গা নামের অপর কর্মীকে। এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ
খালেদা জিয়া স্বাভাবিক খাওয়া-দাওয়া করতে পারছেন না: বিএনপি
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download WordPress Themes
lynda course free download
download karbonn firmware
Premium WordPress Themes Download
download udemy paid course for free

সর্বশেষ ১০ খবর