আজ: রবিবার ৬ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জুলাই ২০১৯ ইং, ১৬ই জিলক্বদ ১৪৪০ হিজরী

দুদকের ফাঁদে ডেসটিনি; ন্যায় বিচারের প্রতীক্ষায় ৪৫ লাখ পরিবার

সোমবার, ১৭/০৬/২০১৯ @ ৫:১৭ অপরাহ্ণ । আইন-অপরাধ জাতীয় শীর্ষ খবর

নজির আহম্মদ,লক্ষ্মীপুর: প্রবাদ আছে সত্য কখনও চাঁপা থাকে না। তা একদিন না একদিন প্রকাশ পাবেই। গত সাড়ে ৭ বছর ডেসটিনির বিরুদ্ধে তদন্তবিহীন দুদকের মানিলন্ডারিং মামলার চলমান নাটকের শেষ দৃশ্য  হয়তোবা দেশবাসী অচিরেই দেখবেন। শুরু থেকে দুদকের পক্ষে তাদের আইনজীবি আদালতে বলে এসেছিলেন, ডেসটিনির নেই কোন সম্পদ বা নেই ব্যাংক একাউন্টে কোন টাকা । তারা কাগজ বিক্রি করে হাজার হাজার কোটি টাকা হাতিয়ে নিয়ে মানিলন্ডারিং এর মাধ্যমে বিদেশে পাঁচার করেছে। আবার হলুদ মিডিয়াগুলি বলেছে পাঁচারকৃত ঐ টাকা দিয়ে ডেসটিনির এম,ডি ও চেয়ারম্যান বিদেশে গড়েছে বিপুল পরিমান সম্পদ ও ব্যাংকগুলিতে রেখেছেন প্রচুর পরিমান নগদ অর্থ।এমনকি ডেসটিনির এম,ডির আপেল বাগানের সেই কল্পকাহিনীও প্রচার করেছিলেন ডেসটিনির বিরোধী রূপকাররা।
সূত্রমতে প্রকাশ,  প্রধান বিচারপতি সমন্বয়ে গঠিত মহামান্য সুপ্রিম কোর্টের আপীলেড ডিভিশন ডেসটিনির মামলায় দুদককে যে আদেশ দিয়েছিলেন তা সঠিক চিত্র যদি দুদক আদালতে উপস্থাপনা করেন, তা’হলে বিজ্ঞ বিচারক বুঝতে পারবেন, ডেসটিনির বিরুদ্ধে দুদকের অভিযোগের সত্যতা কতটুকু। ইতোমধ্যে চলমান মামলার দ্রুততম শুনানিতে বিজ্ঞ বিচারক অনেকটা পরিষ্কার হয়েছেন। দুদক বনাম ডেসটিনির  মামলার  হাল হকিকত সম্পর্কে।
অন্যদিকে ডেসটিনির ৪৫ লাখ পরিবারের বিশ্বাস দুদকের কাছে তাদের বিনিয়োগ নিরাপদ নয়। আজ সাড়ে ৭ বছরে ডেসটিনির ডিষ্ট্রিবিউটাররা যে কথা বলে আসছিল দুদক হলুদ মিডিয়া বা একটি বিশেষ মহল কে খুশি রাখতে তদন্ত বিহীন এই মিথ্যা মামলায় ৪৫ লক্ষ পরিবারকে পথে বসিয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলি আবারও দাবি জানিয়েছেন, ডেসটিনিতে তাদের বিনিয়োগকৃত আমানত সম্পূর্ণ  নিরাপদ।
অন্যদিকে ডেসটিনিকে নিয়ে দুদকের এই ইঁদুর-বিড়াল খেলার অবসান দেখতে চান সচেতন ডিস্ট্রিবিউটররা। তারা মনে করেন, এই খেলা শেষ হলেই প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ সহ বেকার মুক্ত বাংলাদেশ গঠনে ডেসটিনি রাখবে এক অগ্রণী ভূমিকা যা হবে ইতিহাসের একটি যুগান্তকারী পদক্ষেপ।
আওয়ামী লীগের নাম পাল্টে লুটপাট রাখা দরকার: মির্জা ফখরুল
সঞ্চয়পত্রের মুনাফায় উৎসে কর বাড়ছে
Download WordPress Themes
Free Download WordPress Themes
Free Download WordPress Themes
Download WordPress Themes Free
free download udemy paid course
download lenevo firmware
Free Download WordPress Themes
free download udemy course