আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

তৃণমূলে যোগাযোগ বাড়ানোর নির্দেশ খালেদার

রবিবার, ১৯/১১/২০১৭ @ ৩:৪৮ পূর্বাহ্ণ । জাতীয় রাজনীতি

নিউজ ডেস্ক: নির্বাচনকে সামনে রেখে দলকে সংগঠিত করতে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ বাড়াতে দলের ভাইস চেয়ারম্যানদের নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দেশের জনগণ‌কে উজ্জী‌বিত করতে এবং কর্মসূ‌চি সফল কর‌তে সংগঠন‌কে তৃণমূল থে‌কে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত ঢে‌লে সাজানোর কথা বলেছেন তিনি।

শ‌নিবার রাত সা‌ড়ে নয়টায় চেয়ারপারস‌নের গুলশা‌নের রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে দলের ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বৈঠকে এসব কথা বলেন তিনি। প্রায় সোয়া দুই ঘণ্টাব্যাপী চলা এই বৈঠক শেষ হয় রাত পৌ‌নে বা‌রোটায়।

এ সময় ভাইস চেয়ারম্যানরাও দলের চেয়ারপারসনকে সহায়তার আশ্বাস দিয়ে আগামী দিনে দেশব্যাপী সফর করার পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

বৈঠক সূত্রে জানা গেছে, বৈঠকে খালেদা জিয়া বলেছেন গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির‌পেক্ষ সরকা‌রের অধী‌নে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হ‌বে। সেটা যে নামেই হোক। শেখ হা‌সিনার অধী‌নে নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব না বলে তিনি জানান।

আসন্ন সি‌টি কর‌পো‌রেশন নির্বাচন প্রসঙ্গ তু‌লে খা‌লেদা জিয়া ব‌লেন, নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে সংগঠন‌কে সংগঠিত কর‌তে হ‌বে। নির্বাচ‌নে অংশ নি‌তে প্রয়োজনীয় কৌশল অবলম্বন কর‌তে হ‌বে।

তিনি নেতাদের দেশের সার্বিক আইনশৃঙ্খলা প‌রি‌স্থি‌তি, গুম-খুন অপহরণসহ ক্ষমতাসীন‌দের দুর্নীতি, অনিয়ম জনগ‌ণের সাম‌নে তুলে ধরার পরামর্শ দেন। একইসঙ্গে রোহিঙ্গা ইস্যু নিয়ে নেতাদের কথা বলার জন্য বলেন।

বৈঠকে ছিলেন এমন একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা যায়, এখনই কোনো কর্মসূ‌চি দেয়ার সম্ভাবনা নেই। তবে খুব শিগগির সাংগঠ‌নিক সফর করতে পারেন খা‌লেদা জিয়া। বৈঠকে সেই পরামর্শ দেয়া হলেও দলের অন্যান্য‌ শীর্ষ নেতাদের সঙ্গে আলাপ আ‌লোচনা করে চূড়ান্ত করা হবে।

বৈঠকের শুরুতে খা‌লেদা জিয়া‌র কক্সবাজা‌রের রো‌হিঙ্গা শরণার্থী ক্যাম্প প‌রিদর্শন এবং বিপ্লব ও সংহ‌তি দিবসের জনসভায় নেতাকর্মী ও সাধারণ মানুষকে উজ্জী‌বিত করে‌ছেন উল্লেখ করে ভাইস চেয়ারম্যানরা তাকে ধন্যবাদ জানান।

বৈঠ‌কে আরও উপ‌স্থিত ছি‌লেন দলের ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ব্যা‌রিস্টার শাহজাহান ওমর, মেজর (অব) হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ, চৌধুরী কামাল ইব‌নে ইউসুফ, এয়ার ভাইস মার্শাল (অব) আলতাফ হো‌সেন চৌধুরী, বেগম সে‌লিমা রহমান, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, মীর মোহাম্মদ না‌ছির উ‌দ্দিন, অ্যাড‌ভোকেট খন্দকার মাহবুব হো‌সেন, ‌মেজর জেনা‌রেল (অব) মাহমুদুল হাসান, ইনাম আহ‌মেদ চৌধুরী, ব্যা‌রিস্টার আমিনুল হক, অধ্যাপক ডা এ জেড এম জা‌হিদ হো‌সেন, শামসুজ্জামান দুদু, অ্যাড‌ভো‌কেট আহমদ আযম খান, অ্যাড‌ভোকেট জয়নুল আ‌বেদীন, অ্যাড‌ভো‌কেট নিতাই রায় চৌধুরী, গিয়াসউ‌দ্দিন কা‌দের চৌধুরী, শওকত মাহমুদ এবং মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ।

এখনো এমপি গোলাম মোস্তফা শঙ্কামুক্ত নন
রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের সাথে চুক্তি এ সপ্তাহে
Premium WordPress Themes Download
Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
udemy course download free
download mobile firmware
Download Premium WordPress Themes Free
free online course

সর্বশেষ ১০ খবর