আজ: সোমবার ১০ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জুন ২০১৯ ইং, ২০শে শাওয়াল ১৪৪০ হিজরী

ডেন্টাল ইউনিটে খালেদা জিয়ার চিকিৎসা

বৃহস্পতিবার, ১৩/০৬/২০১৯ @ ২:৩১ পূর্বাহ্ণ । জাতীয় দিনের সেরা রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: মুখে ব্যথা অনুভব করায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল বিভাগে চিকিৎসা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি কারা তত্ত্বাবধানে এ হাসপাতালের কেবিন ব্লকে চিকিৎসা নিচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হক   জানিয়েছেন, খালেদা জিয়ার জিহ্বার ডান দিকে ঘা হওয়ায় দু-তিনদিন ধরে মুখে ব্যাথা অনুভব করছিলেন। এ কারণে তাকে ডেন্টাল অনুষদের কনজারভেটিভ ডেনটিস্ট্রি অ্যান্ড অ্যান্ডোডনটিকস বিভাগে নেয়া হয় । তিনি বলেন, সেখানে পরীক্ষা-নিরীক্ষায় দেখা যায় তার জিহ্বার ডান পাশে কিছুটা ক্ষত হয়েছে।

জিহ্বার ডান পাশের একটা দাঁতে ধার কিছুটা বেশি থাকায় এমন হয়েছে। এ কারণে মেশিন দিয়ে দাঁতটি মসৃণ করে দেয়া হয়েছে। তিনি বলেন, খালেদা জিয়া যেখানে ভর্তি আছেন সেই কেবিন ব্লকে দাঁত পরীক্ষার মেশিন আনা সম্ভব হয়নি বিধায় তাকে গাড়িতে করে দন্ত বিভাগে নেয়া হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পরিচালক বলেন, খালেদা জিয়াকে যে অবস্থায় বিএসএমএমইউতে আনা হয়েছিল এখন তার শারীরিক অবস্থা সে তুলনায় অনেক ভালো। ডায়াবেটিস আগের চেয়ে নিয়ন্ত্রণে আছে, নিয়মিত ইনসুলিন দেয়া হচ্ছে। এর আগে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে দুপুর ১টা ৫ মিনিটে খালেদা জিয়াকে বিএসএমএমইউ’র ডেন্টাল অনুষদের কনজারভেটিভ ডেনটিস্ট্রি অ্যান্ড অ্যান্ডোডনটিকস বিভাগে নেয়া হয়। সেখানে তাকে ৪৫ মিনিট পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা শেষে বেলা পৌনে ২টার দিকে একটি মাইক্রোবাসে পুনরায় ৬২১ নম্বর কেবিনে নিয়ে আসা হয়।

বিশ্বকাপ ঘিরে রমরমা জুয়া, পাচার হচ্ছে কোটি কোটি টাকা
ঘুষ লেনদেনকারী কেউ ছাড় পাবে না: সংসদে প্রধানমন্ত্রী
Premium WordPress Themes Download
Free Download WordPress Themes
Download WordPress Themes Free
Free Download WordPress Themes
download udemy paid course for free
download lava firmware
Free Download WordPress Themes
lynda course free download