আজ: শুক্রবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মে ২০১৯ ইং, ১৮ই রমযান ১৪৪০ হিজরী

ঠাকুরগাঁওয়ে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে স্বপ্ননীলের চেয়ারম্যান আটক

মঙ্গলবার, ০৭/০৫/২০১৯ @ ২:০৪ অপরাহ্ণ । আইন-অপরাধ জনপদের খবর

মো. মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: টার্কি মুরগি পালন করে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দিয়ে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ঠাকুরগাঁও স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড নামের একটি কোম্পানির চেয়ারম্যানসহ তিনজনকে আটক করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ। ৬মে সোমবার সৈয়দপুর বিমান বন্দর থেকে কোম্পানির চেয়ারম্যানকে আটক করা হয় বলেন জানান ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম।

আটক তিনজন হলেন, স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড কোম্পানির চেয়ারম্যান সালমান ওরফে সানি (৩২),তার স্ত্রী রওশন আরা (২৮) ও ভাতিজা আবু সালেম রাসেল(২৩)।

ওসি জানান, আটক সানি ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগি পালনে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দিয়ে বিভিন্ন প্যাকেজ বিক্রি করে। পরে তাদের টার্কি মুরগি দিয়ে নগদ টাকা হাতিয়ে নেয়। চুক্তি অনুযায়ী মেয়াদ শেষে ওই সব উদ্যোক্তার পালিত মুরগি নিয়ে কাউকে চেক আবার কাউকে সাদা কাগজে রশিদ দিয়ে কোম্পানির চেয়ারম্যান ও মহাব্যবস্থাপকসহ অন্যান্যরা পালিয়ে যায়। ৬ মে

সোমবার স্বপ্ননীল কোম্পানির চেয়ারম্যান সানি সৈযদপুর বিমান বন্দর থেকে বিমানে ঢাকা এবং পরবর্তীতে বিদেশে পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবির একটি ফোর্স তাকে বিমানবন্দর থেকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে স্ত্রী রওশন আরা এবং ভাতিজা আবু সালেম রাসেলকে আটক করা হয়।

এ্যাড.অরুনাংশু দত্ত টিটোর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ
রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়
Free Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Download Nulled WordPress Themes
Premium WordPress Themes Download
udemy course download free
download samsung firmware
Premium WordPress Themes Download
online free course

সর্বশেষ ১০ খবর