আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

ঠাকুরগাঁওয়ে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন, চাল ও নগদ অর্থ বিতরণ

মঙ্গলবার, ২১/০৫/২০১৯ @ ৫:৫৭ পূর্বাহ্ণ । জনপদের খবর

মো. মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ২০ মে সোমবার ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুকানপুকুরি ইউনিয়নের বাংরোড মন্ডলপাড়া গ্রামে আকস্মিক ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১৯ টি পরিবারের মধ্যে ৬টি পরিবারকে ৬বান টিন,৩০ কেজি চাল ও ৯ হাজার করে টাকা এবং বাকি পরিবারদের মাঝে ৩০ কেজি চাল বিতরণ করেন ঠাকুরগাঁও জেলার সুযোগ্য জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

উপজেলা প্রশাসনের আয়োজনে, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর উদ্যোগে বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল, ত্রান সামগ্রী বিতরণের সার্বিক আয়োজন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, শুখানপুকুরী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জেলা প্রশাসনের উপস্থিতিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শুকানপুকুরী ইউনিয়নের বাংরোড গ্রামের ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চাল, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মধ্যে ফনি ভূষণ, খেলাফত আলী, জহুরা বেওয়া, মাসুদ, সফিকুল ইসলাম ও নুর হককে ৩০ কেজি চাল, ৯ হাজার টাকা ও ৩ বান করে ঢেউটিন দেওয়া হয়েছে।

এছাড়া বাকি ১৩ টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্তরা ঝড় হওয়ার তিন দিনের মধ্যে ত্রাণ সামগ্রী পেয়ে অনেক খুশি তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিমকে ধন্যবাদ জানিয়েছেন ।

বালিয়াডাঙ্গীতে ১১৫ বছর বৃদ্ধার দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান জুয়েল
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে গম সংগ্রহে লটারি করে কৃষকের ভাগ্য নির্ধারণ
Download Best WordPress Themes Free Download
Free Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download Nulled WordPress Themes
free download udemy course
download xiomi firmware
Download Nulled WordPress Themes
download udemy paid course for free

সর্বশেষ ১০ খবর