আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়ে সেমিতে চিলি

শনিবার, ২৯/০৬/২০১৯ @ ১০:০৩ পূর্বাহ্ণ । খেলাধুলা

নিউজ ডেস্ক: কোপা আমেরিকায় টানা তৃতীয় শিরোপার জয়ে আরেক ধাপ এগোলো বর্তমান চ্যাম্পিয়ন চিলি। শনিবার সকালে আসরের তৃতীয় কোয়ার্টার ফাইনালে গোলশূন্য ম্যাচে টাইব্রেকে ৫-৪ গোলে জয় তুলে নেয় চিলি। গত দুই আসরের ফাইনালে আর্জেন্টিনাকে টাইব্রেকারের হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল চিলিয়ানরা।
সাও পাওলোতে এদিন দুই বার এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল চিলি। দুই বার কলম্বিয়ার জাল কাঁপিয়েও ভিএআরের গোল দুটি বাতিল করে ম্যাচ রেফারি। পরে নির্ধারিত ৯০ মিনিটেও আর কেউ গোলের দেখা না পেলে টাইব্রেকারে গড়ায় ম্যাচ। পেনাল্টি শুটআউটে পাঁচটি শটই লক্ষ্যভেদ করে চিলিয়ানরা। কিন্তু কলম্বিয়ার উইলিয়াম তেসিয়োর চতুর্থ  শট গোলপোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। শেষ পর্যন্ত টাইব্রেকে জয় নিয়ে মাঠ ছাড়ে চিলি।
এর আগে ম্যাচের ১২তম মিনিটে কলম্বিয়ার জাল কাঁপান বায়ার্ন লেভারকুসেনের মিডফিল্ডার চার্লেস আরানগুইজ।

পরে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্যে দেখা যায় আরানগুইজ বল পাওয়ার আগে অফসাইডে ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজ। পরে গোলটি বাতিল করা হয়। ম্যাচের ৭১তম মিনিটে ডিবক্সের ভিতর থেকে দুর্দান্ত এক শটে বল জালে জড়ান বার্সেলোনার মিডফিল্ডার আর্তুরো ভিদাল। জাল কাঁপিয়ে উদযাপনটাও সেরে নেন এই চিলিয়ান মিডফিল্ডার। কিন্তু গোল করার আগে সানচেজের শট চিলি ডিফেন্ডার গুইলার্মো মারপিনের হাতে লাগে। তাতে ভিএআরের সাহায্যে এই গোলটিও বাতিল করা হয়।
আগামী ৪ঠা জুলাই সেমিফইনালে চিলির প্রতিপক্ষ উরুগুয়ে অথবা পেরু।

ভেনেজুয়েলাকে হারিয়ে সেমিফাইনালে আর্জেন্টিনা
ওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে দিলো ভারত
Download Nulled WordPress Themes
Download Premium WordPress Themes Free
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
free online course
download xiomi firmware
Premium WordPress Themes Download
udemy course download free

সর্বশেষ ১০ খবর