আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

জয়পুরহাটে পুলিশি বাঁধায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মঙ্গলবার, ০২/০৭/২০১৯ @ ৬:৩৭ অপরাহ্ণ । জনপদের খবর

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি: গ্যাসের মূল্য বৃদ্ধিসহ সরকারের সকল গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জয়পুরহাট জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির কার্য্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়কে গেলে পুলিশ বিছিলে বাঁধা দেয়। এসময় পুলিশি বাধায় মিছিলটি ফিরে এসে দলীয় কার্যালয়ে সমানে সমাবেশ করে।
জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক এ্যাডঃ নাফিজুর রহমান পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, সেলিম রেজা ডিউক, মাওলানা ইসমাইল হোসেন ও জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ।
এসময় বক্তারা সমাবেশে সরকার গ্যাসের মূল্য বৃদ্ধিসহ সকল গণবিরোধী সিদ্ধান্ত বাতিল না করলে এবং সেই সাথে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না দিলে আগামীতে কঠোর আন্দোলন দেওয়া হবে বলে জানান।

ঠাকুরগাঁওয়ে ১৬৮ দুঃস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান
ঠাকুরগাঁওয়ে শ্বশুরবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
Download WordPress Themes Free
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
Premium WordPress Themes Download
free download udemy course
download mobile firmware
Download Nulled WordPress Themes
ZG93bmxvYWQgbHluZGEgY291cnNlIGZyZWU=

সর্বশেষ ১০ খবর