আজ: শুক্রবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মে ২০১৯ ইং, ১৮ই রমযান ১৪৪০ হিজরী

ছেলেরা চোখ টিপলে ইভ টিজিং, মেয়েরা চোখ টিপলে প্রেম!

মঙ্গলবার, ১৩/০২/২০১৮ @ ৫:০৭ পূর্বাহ্ণ । ফেসবুক সংকলন

ফেসবুক ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। শুধু ভাইরাল বললে ভুল হবে, রীতিমতো ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্কুলের একটি গানের অনুষ্ঠানে হাজির স্কুলের ছাত্র ও ছাত্রীরা। হাস্যোজ্জ্বল মুখের এক ছাত্রীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল তরুণের দিকে। সে সুকৌশলে নিজের হাসি মাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। নিমিষেই ওই ছাত্রী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দেন। যা রীতিমতো বিস্ময়কর।

এরপর ওই ছাত্র নিজেও একইভাবে দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা। কেননা সে হাসিমুখে চোখ টিপে দিলেন। তরুণ অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল অজস্র বাক্য।

অন্তত সোশ্যাল মিডিয়া তাই বলছে। কেননা এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওর স্ক্রিনশট নিয়ে বানানো হচ্ছে ট্রল। মুহূর্তেই ছড়িয়ে পড়া ওই তরুণীর পরিচয় জানতে আগ্রহী হয়ে উঠেছে সশ্যাল মিডিয়া। কে এই তরুণী?

জানা গেছে, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি ‘ওরু আদার লাভ’ সিনেমার গানের দৃশ্যে সে এমনটা করেছে। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।

আর ভাইরাল হওয়া ওই ভিডিওটি একটি গানের অংশ। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি, অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।

ভারতীয় গণমাধ্যম জানায়, প্রিয়া থাকেন কেরলের ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি। এটাই প্রিয়ার প্রথম কোনো সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমত তারকা বনে গেছেন। অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনো বলেননি নির্মাতা ওমর লুলু।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জয়নাল আবেদীন নামের একজন স্ট্যটাসে লিখেছেন, ছেলেরা চোখ টিপলে ইভ টিজিং! মেয়েরা চোখ টিপলে প্রেম। এ কেমন অবিচার!! ছেলেরাহ চোখ মেরে ইভটিজিং করহ!

সাংবাদিকতা নিয়ে...
ইসলামে প্রতিবন্ধীদের সমাদর
Download Nulled WordPress Themes
Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Download WordPress Themes Free
udemy course download free
download xiomi firmware
Download WordPress Themes
lynda course free download

সর্বশেষ ১০ খবর