আজ: সোমবার ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে মে ২০১৯ ইং, ১৩ই রমযান ১৪৪০ হিজরী

চট্টগ্রামে ৫ বস্তা ভারতীয় ওষুধসহ চিকিৎসক গ্রেফতার

বৃহস্পতিবার, ১৬/০৫/২০১৯ @ ১০:৩৭ পূর্বাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম

সফিউল আলম: নগরীতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ওষুধসহ এক চিকিৎসককে আটক করেছে খুলশী থানা পুলিশ। ওই চিকিৎসকের নাম মো. বাবলু হোসেন (৩০)। তিনি সিলেটের কোম্পানীগঞ্জ থানাধীন উত্তর রাজনগর এলাকার খোরশেদ আলমের পুত্র। বুধবার রাতে তাকে আটক করা হয় তবে বৃহস্পতিবার এ তথ্য জানান খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী।
তিনি বলেন, সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ থেকে ২০১৫ সালে এমবিবিএস পাস করেন ডা. মো. বাবলু হোসেন। পরবর্তীতে সিলেটের বিভিন্ন ক্লিনিকে চাকরিও করেছেন। একপর্যায়ে অবৈধ ওষুধের ব্যবসায় জড়িয়ে পড়েন।
ওসি জানান, রিক্সা ভ্যানযোগে ৫ বস্তা ভারতীয় প্যারাসিটামল জাতীয় ওষুধ নিয়ে যাচ্ছিলেন ডা. বাবলু। টহল পুলিশের তল্লাশিকালে তিনি এসব ওষুধ আমদানির বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেন নি।
পুলিশের জিজ্ঞাসাবাদে ডা. বাবলু জানিয়েছেন, তিনি সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে দীর্ঘদিন যাবৎ ভারতীয় ওষুধ এনে নগরের হাজারী গলির বিভিন্ন দোকানে সরবরাহ করে আসছেন এবং বর্তমানে খুলশীর জাকির হোসেন বাই লেইনে বাসা ভাড়া নিয়ে থাকছিলেন। জব্দকৃত ২ লক্ষ ৪০ হাজারটি ওষুধের দাম প্রায় ১০ লক্ষ আট হাজার টাকা।
ওই চিকিৎসকের সঙ্গে থাকা রাগিব-রাবেয়া মেডিকেল কলেজের ইন্টার্ন ডক্টরের একটি আইডি কার্ড পাওয়া গেছে। চোরাই পথে ভারতীয় ওষুধ এনে বিক্রয় চেষ্টার অপরাধে বিশেষ ক্ষমতা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি প্রণব চৌধুরী।

সাংবাদিকের কাজ হলো অন্যায়কে তুলে ধরে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করা: অতিরিক্ত পুলিশ সুপার
খালেদা জিয়ার বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলার পরবর্তী শুনানী ১৯জুন
Premium WordPress Themes Download
Download Nulled WordPress Themes
Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
lynda course free download
download redmi firmware
Free Download WordPress Themes
download udemy paid course for free