আজ: বৃহস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জুন ২০১৯ ইং, ২৩শে শাওয়াল ১৪৪০ হিজরী

ঐক্যফ্রন্টের ঐক্য অটুটু আছে : আ স ম রব

সোমবার, ১০/০৬/২০১৯ @ ২:০৫ অপরাহ্ণ । জাতীয় দিনের সেরা রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও জেএসডি সভাপতি আসম আব্দুর রব বলেছেন, হাজার হাজার নেতাকর্মী কারাগারে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে। আমাদের ঘুম নেই। তাদের মুক্তি ও গণতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম ও ঐক্য অব্যহত থাকবে।

সোমবার উত্তরায় জেএসডি সভাপতি আসম আব্দুর রবের বাসায় অনুষ্ঠিত জাতীয় ঐক্যফ্রন্টের জরুরী সভা শেষে তিনি এসব কথা বলেন। আসম রব বলেন, আমরা জনগণের কাছে যে প্রতিশ্রুতি নিয়ে ঐক্য গঠন করেছিলাম তা এখনো পর্যন্ত পূরণ করতে পারিনি। আপনারা নিশ্চিত থাকেন জাতীয় ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে এবং আমাদের ঐক্য আরো শক্তিশালী করে জনগণের দাবি আদায় করা হবে।

জরুরী সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আবু সাঈদ চৌধুরী, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মমিনুল হক ও ডা. জাহিদ প্রমুখ।

বৈঠক শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে আসম আব্দুর রব বলেন, আপনারা জনগণের অংশ, আমাদের অংশ। আপনারা সবসময় পজেটিভ নিউজ করবেন। এমন কোন নিউজ করবেন না, যেটাতে জাতির ক্ষতি হয় এবং জাতীয় ঐক্য ক্ষতিগ্রস্ত হয়। তিনি বলেন, আজ আমরা পরবর্তী কর্মসূচি নির্ধারণের জন্য যে সভায় বসেছিলাম সে বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। আমাদের নেতা ড. কামাল হোসেন অসুস্থ তাই তিনি আজকের সভায় উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থ হলে আমরা তার নেতৃত্বে পরবর্তীতে পূর্নাঙ্গ সভা করে সেখানেই আমাদের করণীয় বিষয় সিদ্ধান্ত গ্রহণ করবো।

অনিয়মের কারণে ইরান ও লেবাননে নিযুক্ত রাষ্ট্রদূতদের ফিরিয়ে আনা হচ্ছে
ঈদে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪২, আহত ৩২৪
Download WordPress Themes Free
Premium WordPress Themes Download
Free Download WordPress Themes
Download WordPress Themes
free download udemy course
download lava firmware
Download WordPress Themes
udemy free download

সর্বশেষ ১০ খবর