আজ: রবিবার ৬ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জুলাই ২০১৯ ইং, ১৭ই জিলক্বদ ১৪৪০ হিজরী

এরশাদ গুরুতর অসুস্থ্, আইসিইউতে ভর্তি

বুধবার, ২৬/০৬/২০১৯ @ ৬:১৪ অপরাহ্ণ । জাতীয় দিনের সেরা রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আবারো গুরুতর অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি হয়েছেন। দীর্ঘ দিন ধরে রক্তে হিমোগ্লোবিন ও লিভারের সমস্যায় ভুগতে থাকা এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটায় সিএমএইচ-এর আইসিইউতে রাখা হয়েছে। তার শরীরের তাপমাত্রা বেড়েছে বলে জানা গেছে।

বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এরশাদকে বুধবার সকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয় বলে তার ছোটভাই পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জানিয়েছেন।

তিনি জানান, সিঙ্গাপুরের চিকিৎসা শেষে দেশে ফিরে এরশাদ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকেই চিকিৎসা নিচ্ছিলেনন। শারীরিক অবস্থার অবনতি হলে গত ২২ জুন তাকে সিএমএইচে ভর্তি করা হয়। ভর্তি থাকা অবস্থায় তিনি দিনের বেলায় বাসায় থাকলেও প্রায়শই সিএমএইচ-এ থাকতেন।

দলীয় একটি সূত্র জানায়, ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। তবে এরশাদের ব্যক্তিগত কর্মকর্তারা জানান, স্যার রুটিন চেকআপের জন্য নিয়মিত সিএমএইচে যান। সেখানে তার চিকিৎসা হয়। যখন খারাপ লাগে তখনই উনি সিএমএইচে যান। তবে তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকরা জানাতে পারবেন।

এদিকে এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা আবদুর রহিম জানান, স্যারের বয়স হয়েছে-এই বয়সে অসুস্থ্ হয়ে পড়াটাই স্বাভাবিক। উনি রাষ্ট্রপতি ছিলেন, ফলে একটু অসুস্থবাধ করলেই হাসপাতালে নিতে হয়। তিনি দুপুর আড়াইটার দিকে সিএমএইচ-এ গিয়ে স্যারের খোজ-খবর নিয়েছি। অবস্থা সংকটাপূর্ণ নয়। আমরা আশা করছি, স্যার দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

এরআগে বুধবার সকালে জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গোলাম মোহাম্মদ কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শরীরটি আজ ভালো নেই। তিনি সকালে সিএমএইচে গিয়েছেন।

সমৃদ্ধির পথে হাঁটছে বাংলাদেশ : সংসদে প্রধানমন্ত্রী
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সেক্রেটারির উপর হামলা, চকবাজারে ব্যাপক ভাংচুর
Download Best WordPress Themes Free Download
Download WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Download Best WordPress Themes Free Download
ZG93bmxvYWQgbHluZGEgY291cnNlIGZyZWU=
download xiomi firmware
Download WordPress Themes Free
udemy free download