আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি: জিএম কাদের

শনিবার, ২৯/০৬/২০১৯ @ ১০:২১ পূর্বাহ্ণ । জাতীয় দিনের সেরা রাজনীতি শিক্ষাঙ্গন

নিউজ ডেস্ক: সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। শনিবার সকালে চিকিৎসকদের বরাত দিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা জানান।

তিনি বলেন,‌ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৫০ ভাগ উন্নতি হয়েছে। জিএম কাদের বলেন, চিকিৎসকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী পল্লীবন্ধুর চিকিৎসা চলছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

উন্নতির এ ধারা অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন গোলাম মোহাম্মদ কাদের এমপি। এ সময় এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এরশাদের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছিলেন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ। শুক্রবার সন্ধ্যায় সিএমএইচে চিকিৎসাধীন এরশাদকে দেখে এবং সিএমএইচের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে তিনি এ কথা জানান।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে হুসেইন মুহম্মদ এরশাদকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সিএমইএইচে নেয়া হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তাকে সিসিইউতে রাখা হয়েছে।

টাকা দিয়ে সুখ কেনা যায় না: ড. মুহাম্মদ ইউনু
কর্নেল অলির নেতৃত্বে ‘জাতীয় মুক্তিমঞ্চ’
Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
Free Download WordPress Themes
Premium WordPress Themes Download
lynda course free download
download lenevo firmware
Premium WordPress Themes Download
download udemy paid course for free

সর্বশেষ ১০ খবর