আজ: মঙ্গলবার ৮ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ ১৪৪০ হিজরী

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লালখান বাজারে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

শনিবার, ২৯/০৬/২০১৯ @ ৬:৫২ অপরাহ্ণ । আইন-অপরাধ চট্টগ্রাম জনপদের খবর রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর লালখান বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের স্থানীয় দুই নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে গোলাগুলির ঘটনায় চার জন আহত হয় । আহতরা হলেন মোবারক (১৭), রাকিব (১৭), মনির হোসেন (৪০) ও মো. সোহেল (২৩)।

২৯ জুন শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে লালখান বাজার মোড় থেকে বাঘঘোনা মোড় পর্যন্ত এলাকায় এই সংঘর্ষ হয়। ওই এলাকায় এখনো উত্তেজনা বিরাজ করছে।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ বলেন, লালখান বাজারের সংঘর্ষের ঘটনায় চারজনকে আহতবস্থায় চমেকে অনা হয়। এদের মধ্যে মনির হোসেন (৪০) ও মো.মোবারক (১৭)কে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে চমেকে আনা হলেও বায়েজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রান তালুকদার জানান, ওখানে দুই গ্রুপের মধ্যে সামান্য হাতাহাতি হয়েছে তবে গোলাগুলির ঘটনা ঘটেনি।

হাসপাতালে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হলেও এসি পরিত্রাণ তালুকদার কিছুই জানেন না বলে জানান।

প্রসঙ্গত, গতকাল (শুক্রবার) গভীর রাতে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। বেলাল গ্রুপের যুবলীগ কর্মী সাইদুল ইসলামসহ তিনজনের ওপর আকস্মিক হামলা পরে সংঘর্ষের সূত্রপাত। ছুরিকাঘাতে গুরুতর আহত হন সাইদুল।

এর প্রতিবাদে শনিবার বিকেলে লালখান বাজার মোড়ে কর্ণার হোটেলের সামনে মানববন্ধনের আয়োজন করে বেলালের অনুসারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মানববন্ধনে মিছিল নিয়ে আসার সময় তাদের ওপর ইটের টুকরো নিক্ষেপ করা হয়। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়। তখন মানববন্ধন ভণ্ডুল হয়ে যায়। দুই গ্রুপ ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়িয়ে পড়ে।

৩১০৭ মুক্তিযোদ্ধা সনদ বাতিল
ছাত্রদল ইস্যুতে বিএনপির চূড়ান্ত বৈঠক আজ
Download WordPress Themes
Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download Premium WordPress Themes Free
udemy course download free
download xiomi firmware
Free Download WordPress Themes
free download udemy paid course

সর্বশেষ ১০ খবর