আজ: শুক্রবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মে ২০১৯ ইং, ১৮ই রমযান ১৪৪০ হিজরী

আত্মবিশ্বাসের সাথে খেললে একদিন আমরা বিশ্বকাপ জিতব: প্রধানমন্ত্রী

মঙ্গলবার, ৩০/০৪/২০১৯ @ ৭:০৬ অপরাহ্ণ । খেলাধুলা জাতীয় রাজনীতি শীর্ষ খবর

নিউজ ডেস্ক: সকাল থেকেই গণভবনে অন্যরকম এক আবহ। একদল স্বপ্নবাজ মানুষ দেখা করতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। তাদের অভ্যর্থনায় কোনো কমতি রাখেননি ক্রীড়াপ্রেমী বঙ্গবন্ধুকন্যাও। তারা যে বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত সদস্য। যারা যাচ্ছেন আরেকটি বিশ্বকাপে খেলতে।
আগামী ৩০ মে ইংল্যান্ডের আইসিসি বিশ্বকাপের আগে দেশের মাটিতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে মাশরাফি বিন মুর্তজার দল। বিশ্বসেরার লড়াইয়ের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে আজই আজই দেশ ছাড়ছে দলটি। তার আগে গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া নিয়ে গেলেন মাশরাফি-সাকিব-তামিম, মুশফিক, মাহমুদউল্লাহরা।
এসময় নানা পরামর্শে টাইগারদের উৎসাহ দেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেছেন, ‘আমাদের ক্রিকেট টিমের নাম শুনে সবাই এখন ভয় পায়। টাইগারদের এখন সবাই হিসেব করে চলে।’ ক্রিকেটারদের উদ্দেশে তিনি বলেন, ‘তোমরা কোনো চাপ রাখবে না। তোমরা নিজেদের ওপর আত্মবিশ্বাস রেখে খেলবে। সবসময় মনে করবে- আমরা জিতবো। হারলেও আত্মবিশ্বাস রাখতে হবে। কারণ আত্মবিশ্বাস হচ্ছে সবচেয়ে বড় জিনিস। যত বেশি কঠিন মুহূর্ত আসবে, তত বেশি ঠান্ডা হবে। দুই একটা ম্যাচ হারলে অনেকে সমালোচনা করবেই। তারা সমালোচনা করুক।’
প্রধানমন্ত্রী ক্রিকেটারদের দেখে-শুনে, বুঝে খেলার পরামর্শ দেন। তিনি পর পর দুই-তিনটা ছক্কা না মারার পরামর্শও দেন ক্রিকেটারদের। এবার নতুন বিবাহিতরা ভালো খেলবে বলেও আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা। বিসিবি, কোচ ও সংশ্লিষ্টদের উদ্দেশ্যে এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘ক্রিকেটারদের কোনো চাপ দেয়া যাবে না। ওদের নিজেদের মতো খেলতে দিন। ওরা আত্মবিশ্বাস নিয়ে খেললে জয় আসবেই।’
দলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ক্রিকেটারদের খেলার অবসরে যে কোনো প্রয়োজনে তাকে ফোন দেয়ার পরামর্শও দিয়েছেন শেখ হাসিনা। আজ না হলেও কাল, একদিন না একদিন বিশ্বকাপ জিতবেই বাংলাদেশ, ক্রিকেটারদের নিজের এমন বিশ্বাসের কথাও জানান শেখ হাসিনা। এদিন ক্রিকেটারদের সঙ্গে গণভবনে যান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান, কোচিং স্টাফ, মিডিয়া ম্যানেজার ও নিরাপত্তা ম্যানেজাররা। দুপুর ১২টায় গণভবনে পৌঁছান তারা। সাক্ষাৎ শেষে গণভবনে প্রধানমন্ত্রী ও ক্রিকেটাররা একসঙ্গে দুপুরের খাবার গ্রহণ করেন।

মির্জা ফখরুল শপথ না নেওয়ায় বগুড়া-৬ আসন শূন্য ঘোষণা
চট্টগ্রামে পুলিশি টহল জোরদার, মোড়ে মোড়ে তল্লাশি
Download WordPress Themes Free
Premium WordPress Themes Download
Download Best WordPress Themes Free Download
Download WordPress Themes Free
udemy free download
download huawei firmware
Download Premium WordPress Themes Free
udemy course download free

সর্বশেষ ১০ খবর